সোমবার, ২৪ এপ্রিল ২০১৭
সোমবার, ১১ই বৈশাখ ১৪২৪
সর্বশেষ
 
 
চুয়াডাঙ্গায় জমি বিরোধে প্রাণ গেল ২ জনের
প্রকাশ: ০৫:১৭ am ১১-০১-২০১৭ হালনাগাদ: ০৫:১৭ am ১১-০১-২০১৭
 
 
 


চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সাহেবনগর গ্রামে জমির আইল কাটা নিয়ে ছোট ভায়ের হাতে বড় ভাই কলম হোসেন (৩৮) ও একই উপজেলার নগরবোয়ালিয়া গ্রামে বাড়ির রাস্তা নিয়ে সংঘর্ষে প্রতিবেশির হাতে নজরুল ইসলাম (৫৫) এক বয়স্ক মানুষ নিহত হয়েছেন।

বুধবার সকালে পৃথক ঘটনায় এ দুটি হত্যাকাণ্ড সংঘটিত হয়।নিহত কলম হোসেন আলমডাঙ্গা উপজেলার সাহেবনগর গ্রামের মৃত আজমত আলীর ছেলে এবং নজরুল ইসলাম নগরবোয়ালিয়া গ্রামের মৃত কিতাব আলীর ছেলে।আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী রাসেল জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নগরবোয়ালিয়া গ্রামের প্রতিবেশি ফড়িং মন্ডলের ছেলে শরিফুল ইসলামের সাথে প্রতিবেশি নজরুল ইসলামের বাড়ির পাশের রাস্তা তৈরির প্রসঙ্গ নিয়ে সংঘর্ষ বাধে।শরিফুল ও তাদের বাড়ির লোকজন নজরুল ইসলামকে কিল ঘুষি মারে এবং গলা টিপে ধরে।এ ঘটনায় নজরুল গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

তাকে আলমডাঙ্গার হারদী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহত নজরুল ইসলামের ভাইয়ের ছেলে আলমগীর হোসাইন জানান, ইউনিয়ন পরিষদের উদ্যোগে গ্রামে রাস্তা তৈরির জন্য ইট পাঠান হয়।শফিকুল ইসলামরা রাস্তার জন্য তাদের জমি ছাড়বে না বলে জানালে গোলোযোগের সূত্রপাত হয়।একপর্যায়ে শফিকুল ও তাদের বাড়ির লোকজন গলা টিপে শ্বাসরোধ করে নজরুল ইসলামকে হত্যা করে পালিয়ে যায়।  

এদিকে, পৃথক আরেক ঘটনায় আলমডাঙ্গা উপজেলার সাহেবনগর গ্রামের বিলে জমির আইল কাটা নিয়ে গ্রামের আজমত আলীর দুই ছেলে লালন হোসেন ও কলম হোসেনের মধ্যে সংঘর্ষ বাধে।এ সময় ছোটভাই লালন হোসেন কোদাল দিয়ে বড় ভাই কলম হোসেনকে মাথায় আঘাত করে। এতে কলম ঘটনাস্থলেই মারা যান।পুলিশ পৃথক দুটি স্থান থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।হত্যাকালণ্ডের সাথে জড়িতরা পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে।

এইবেলাডটকম/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71