সোমবার, ১৩ জুলাই ২০২০
সোমবার, ২৯শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
গানের জগত থেকেও আগামীতে আত্মহত্যার খবর পাবেন: সোনু নিগম
প্রকাশ: ০৪:৪৯ pm ১৯-০৬-২০২০ হালনাগাদ: ০৪:৪৯ pm ১৯-০৬-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যু নিয়ে মুখ খুললেন বিখ্যাত গায়ক সোনু নিগম। তিনি বলেন, আজ সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু হয়েছে, কাল এই খবর মিউজিক ইন্ডাস্ট্রির কারো থেকে আসতে পারে। সোনু নিগমের কথায়, শুধুমাত্র অভিনয় জগতেই নয়, মিউজিক ইন্ডাস্ট্রিতে বরং আরও জটিল রাজনীতি হয়ে থাকে।

সোনু নিগমের অভিযোগ, বলিউডে গানের দুনিয়ার নিয়ন্ত্রণ এখন দুটি মিউজিক কোম্পানির হাতে, তারাই ঠিক করেন কে গাইবে, কাকে সরে যেতে হবে প্লে-ব্যাক থেকে। তাঁর কথায়, মিউজিক ইন্ডাস্ট্রতে আরও বেশি মাফিয়ারাজ চলে। অনেকসময় সুরকার পছন্দ করা সত্ত্বেও মিউজিক কোম্পানি শেষ মুহূর্তে সরিয়ে দেয়।

সালমান খানের নাম না করে সোনু নিগম বলেন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে অভিনেতার বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ উঠছে, তিনি তো গানের জগতেও যথেষ্ট প্রভাব খাটিয়ে থাকেন, অপছন্দের মানুষদের গাইতে দেন না। সোনুর অভিযোগ, অরিজিৎ সিংয়ের সঙ্গেও তিনি এমনটা করেছেন। আমায় তো অনেক গান গাইয়েও তারপর আবার গাওয়ানো হয়েছে অন্য শিল্পীদের দিয়ে, কারণটা বুঝতেই পারছেন।

পাশাপাশি, লাদাখ সীমান্ত নিয়ে ভারত-চীন দ্বন্দ্ব নিয়ে উদ্বেগ প্রকাশ করেন সোনু নিগম। তিনি বলেন, ভারত শান্তি চাইলেও চীন শান্তি চাইছে না, কারণ তাঁদের হয়তো কোনও গুপ্ত মতলব আছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71