রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০
রবিবার, ১২ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
খালেদা জিয়া আদালতে
প্রকাশ: ০২:৪৩ am ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০২:৪৩ am ১৭-০৪-২০১৬
 
 
 


ঢাকা: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় আত্মপক্ষ সমর্থনের জন্য হাজিরা দিতে আদালতে উপস্থিত হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান জানান তিনি সকাল ১০টা ২৫ মিনিটে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতে উপস্থিত হন।

বিশেষ জজ আদালতে আজ খালেদা জিয়ার আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য রয়েছে। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ৭ এপ্রিল আদালতে হাজির হওয়ার কথা ছিল খালেদা জিয়ার। কিন্তু ওই দিন আদালতে হাজির হননি তিনি।

এ মামলায় এখন পর্যন্ত ৩২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আগামীকাল রাষ্ট্রপক্ষের সব সাক্ষীর সাক্ষ্য পর্যালোচনা করে খালেদা জিয়াকে তা পড়ে শোনানো হবে এবং পরে এ বিষয়ে তার বক্তব্য জানতে চাওয়া হবে। তিনি ইচ্ছে করলে তার পক্ষে সাফাই সাক্ষ্য দিতে পারবেন।

এর আগে ৩১ মার্চ বিচারক এ মামলার তিনজনকে আদালতে হাজির থাকতে বলেছিলেন। অপর দুই আসামি হলেন, জিয়াউল ইসলাম মুন্না ও মনিরুল ইসলাম খান। চার আসামির মধ্যে একজন খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী মামলার শুরু থেকেই পলাতক।

এদিকে একই আদালতে বিচারাধীন খালেদা জিয়াসহ ছয়জনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার বাদীর পরবর্তী জেরার দিন ২১ এপ্রিল।

ঢাকার বকশী বাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত বিচারক আবু আহমেদ জমাদারের আদালতে মামলা দুটির বিচার চলছে।

 

এইবেলা ডটকম/এডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71