শনিবার, ২৮ নভেম্বর ২০২০
শনিবার, ১৪ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
কেমন যাবে আজকের দিনটি
প্রকাশ: ০৪:০২ pm ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০৪:০২ pm ১৭-০৪-২০১৬
 
 
 


মেষ: প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে। কর্মক্ষেত্রের পরিবেশ নিয়ে দীর্ঘদিনের জটিলতা আরও ঘণীভূত হবে। তবে যাই হোক, গ্রহ বলছে মিথুনের জন্য দিনটি রোমান্টিক। কুম্ভ রাশির জাতকের সংস্পর্শে আপনার ক্ষতি হওয়ার আশঙ্কা আছে। পারিবারিক কল্যাণে অর্থব্যয় নিশ্চিত। রাস্তা পারাপারে সাবধান হোন।
 
বৃষ : মনের গভীরে লুকিয়ে রাখা কাজের পরিকল্পনা আজ বাস্তবায়িত করার দিন এসেছে। চারপাশের মিত্রদের সঙ্গে নতুন সম্পর্কের সেতু গড়তে হবে। তবে যাই করুন, আপনার প্রতিপক্ষের কাছে এটা নিশ্চিত করুন যে প্রতিযোগিতায় আপনিই সবচেয়ে পারদর্শী ব্যক্তি। অফিসের কোনো নারী সহকর্মীর সঙ্গে অহেতুক সম্পর্ক রচনার চেষ্টা না করাই ভালো। এতে হিতে বিপরীত হওয়ার সুযোগ আছে। প্রাণের কথা প্রাণে না রেখে মুখ ফুটে বলে ফেলুন।
 
মিথুন : দুপুর নাগাদ আপনার সমস্যা কেটে যাওয়ার সম্ভাবনা আছে। আর না কাটলেও ভয় পাবেন না, সন্ধ্যের আলোয় ভয় আরও জেঁকে বসতে পারে। তবে প্রেমিকার সংস্পর্শে নাকি ভয় কেটে যায়। আজ এই আজ একটা সুযোগ নিতেও পারেন। তাই বলে প্রতিবেশী জাতিকার দিকে নজর না দেয়াই ভালো। আজ বেড়ানোর পরিকল্পনা থেকে থাকলে বাদ দিন। ব্যবসায় বিনিয়োগ শুভ।
 
কর্কট : পুরনো কোনো বন্ধুর দেখা হয়ে যাবে আজ। পুরোনো কিছু স্মৃতি দুজনকে আরও বেশি আবেগী করে তুলতে পারে। কর্কট রাশির জাতক-জাতিকা হিসেবে আপনি একজন কর্মঠ মানুষ। আজ এমন কোনো কাজ করতে হবে যা আপনাকে এনে দেবে প্রশান্তি। সৃষ্টির প্রতি গভীর মনোযোগী হোন। নতুন করে কারো সঙ্গে সম্পর্ক হতে পারে।
 
সিংহ: মেজাজ আজ তুঙ্গে থাকবে। যেকোনো অঘটন ঘটিয়ে ফেলতে ইচ্ছে করবে। কাউকেই আজ বিশ্বাস হবে না। শত্রু তো শত্রুই মিত্রকেও আজ ছাড় দিতে ইচ্ছে হবে না। অর্থযোগের হাওয়া গায়ে লাগতেই সব শান্ত। প্রিয় মানুষটির ছোট্ট একটি শান্তনা বাণীতে আরও বিমোহিত হতে পারেন। বহুদিন পর আড্ডাবাজী সন্ধ্যাটা ভালোই কাটবে।
 
কন্যা:  প্রেমের পথটা আজ আপনার জন্য বেশ পিচ্ছিল হতে পারে। সেখানে আছাড় খেতে পারে কোনো অজানা সৌন্দর্যের ঝলকে। যা ইচ্ছে তা আজ করে ফেলতে ইচ্ছে করবে। ঘরের রাগ অফিসে এসে ছাড়তে গিয়ে ভীষণ বিপদে পড়ে যাবেন। কিছুতেই কিছু হচ্ছে না যাদের, বেতন আটকে গেছে যাদের, প্রোমোশনের কথা বলে কাজ করিয়ে নিচ্ছে যে প্রতিষ্ঠান সেখানে আপনার গুরুত্ব আপনাকেই বুঝতে হবে।
তুলা: সামাজিক কাজে অবদান রাখার দিন আজ। এখানে সুবিধা ভোগীদের খপ্পরে পড়ার সম্ভাবনা রয়েছে। তাই আগে থেকেই সাবধান থাকুন। মনে রাখবেন এ পথ সাফল্যের। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। বেকারদের কারো চাকরির সন্ধান হতে পারে।
 
বৃশ্চিক: প্রচণ্ড চাপে আজ আপনার সব ভুল হয়ে যাবে। নতুনের দিকে হেঁটে আসতে থাকুন আর উন্মোচন করুন সম্ভাবনার দরজা। আপনাকে কেউ শাসিয়ে পার পাবে না, আইন শৃঙ্খলা বাহিনীর কার সঙ্গে আপনার আজ ভাব হবে তাকে দিয়ে উসুল করে নিতে ইচ্ছে করবে অনেক কিছুই। রাজনৈতিকভাবে আজ বেশ ঝামেলায় জড়াতে পারেন।
 
এইবেলাডটকম/পিসি
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71