রবিবার, ২৯ নভেম্বর ২০২০
রবিবার, ১৫ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
করোনায় আক্রান্ত নন ডোনাল্ড ট্রাম্প
প্রকাশ: ১১:০১ am ১৫-০৩-২০২০ হালনাগাদ: ১১:০১ am ১৫-০৩-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনা ভাইরাসে আক্রান্ত নন। প্রেসিডেন্ট ট্রাম্পের করোনা পরীক্ষা করার পর হোয়াইট হাউজের পক্ষ থেকে এমনটি জানানো হয়েছে।

শনিবার (১৪ মার্চ) একটি বিবৃতিতে হোয়াইট হাউজের চিকিৎসক সিন কনলে বলেন, সন্ধ্যায় এটি নিশ্চিত হতে পেরেছি যে পরীক্ষার ফল নেগেটিভ।

সম্প্রতি ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারোর প্রেসসচিব ফ্যাবিও ওয়াজনগার্টনের সঙ্গে সাক্ষাতে করমর্দন করেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এর কিছুদিন পরই করোনা পাওয়া যায় ফ্যাবিও ওয়াজনগার্টনের শরীরে। এমন ঘটনার পর গণমাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের করোনায় আক্রান্ত হওয়া নিয়ে গুঞ্জন ওঠে।

এখন পর্যন্ত যুক্তরাষ্ট্রে কমপক্ষে ৫১ জনের প্রাণ কেড়ে নিয়েছে করোনা। কিন্তু শুরু থেকেই করোনাকে বিপজ্জনক বলে মানতে নারাজ ৭৩ বছর বয়সী প্রেসিডেন্ট ট্রাম্প।

ইতোমধ্যে যুক্তরাষ্ট্রের অনেক প্রতিষ্ঠান তাদের কর্মীদের বাড়ি থেকেই কাজ করার পরামর্শ দিয়েছে। এমনকি সব স্কুল, বিশ্ববিদ্যালয়ও বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার প্রথমবারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিউ ইয়র্কে একজনের মৃত্যু হয়।

এদিকে অপ্রয়োজনীয় সফর এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন ট্রাম্প। তিনি বলেন, আমাদের এ বিষয়টার সমাপ্তি ঘটানো দরকার। আমরা চাই না যে, আরো বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হোক।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71