বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
বৃহঃস্পতিবার, ৩০শে কার্তিক ১৪২৬
সর্বশেষ
 
 
এ সরকারের আমলে কোন নির্বাচনই সুষ্ঠু হবে না : মির্জা ফখরুল
প্রকাশ: ০২:২১ am ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০২:২১ am ১৭-০৪-২০১৬
 
 
 


সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : বর্তমান সরকার ইউপি নির্বাচনেও ভোট কারচুপি করে ঘরে নিচ্ছেন। নির্বাচনের নামে মানুষ হত্যা করছে। সিইসি বলছেন নির্বাচন সুষ্ঠু হচ্ছে। কিন্ত এই সরকারের আমলে কোন নির্বাচনই সুষ্ঠু হবে না। 

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। দলের মহাসচিব হওয়ার পর দুদিনের সফরে ঠাকুরগাঁওয়ের বাড়ি আসেন তিনি ।

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এলাকার লোক ভালোবাসেন, তাই সুযোগ পেলে এলাকায় আসি। তিনি বলেন, মহসচিব হওয়ার পর দায়িত্ব বেড়েছে। 

তিনি উল্লেখ করে বলেন, জোটের সভায় সিদ্ধান্ত নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন- সংগ্রাম শুরু হবে। সরকারের কর্মকান্ডের বিষয়ে বিএনপি প্রতিনিয়ত আন্দোলন করে আসছেন। শিগগিরই বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। 

মির্জা ফখরুল আরও বলেন, সরকার আমাদের সম্মেলন বাঁধা দিয়েও কোন লাভ করতে পারেনি। বিএনপি এখন সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী দলে পরিণত হয়েছে। আপনারা আামার জন্য দোয়া করবেন যাতে সুস্থ্য থেকে দায়িত্ব পালন করে যেতে পারি।

তাকে মহসচিব করায় দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ নেতা- কর্মীদের প্রতি কৃতজ্ঞকা প্রকাশ করেন তিনি। গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য সবাইকে ঐক্যমত থাকার আহ্বান জানান তিনি। পরে তিনি ইউএস-বাংলার বিমানে ঢাকা ফিরে যান।

এইবেলাডটকম/মোমেন/এএস
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

Editor: Sukriti

E-mail: news@eibela.com, news.eibela@gmail.com Editor: sukritieibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71