শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭
শুক্রবার, ৫ই কার্তিক ১৪২৪
সর্বশেষ
 
 
এএসআই এর বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রকাশ: ১২:১৬ pm ২৪-০৯-২০১৭ হালনাগাদ: ১২:১৬ pm ২৪-০৯-২০১৭
 
টাঙ্গাইল প্রতিনিধি:
 
 
 
 


টাঙ্গাইলের ঘাটাইলে মিনহাজ উদ্দিন মিন্টু নামে সিলেটে কর্মরত পুলিশের এক এএসআইয়ের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে থানায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করতে গেলে ঘাটাইল থানা পুলিশ এসআইয়ের বিরুদ্ধে মামলা নেয়নি। 

এ ব্যাপারে শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে ধর্ষিতা ওই নারী এই অভিযোগ করেন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, উপজেলার টেপিকুশারিয়া গ্রামের ওই প্রবাসীর স্ত্রীকে একই গ্রামের আব্দুল করিমের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দেয়। স্বামী বিদেশ থাকায় এক মাত্র ছেলে শুভকে (১৩) নিয়ে থাকতেন। এই সুযোগে মিন্টু বাড়িতে এসে বিভিন্ন সময় অবৈধ সর্ম্পক গড়ার চেষ্টা করতো। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ২৭ জুন রাত ৮টার দিকে গৃহ বধুর শোবার ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে যাওয়ার সময় ধর্ষণের চিত্র ভিডিও করা হয়েছে বলে জানায়। এই কথা কাউকে বললে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এরপর ধর্ষণের চিত্র প্রকাশের ভয় দেখিয়ে পুনরায় শারীরিক সর্ম্পক স্থাপন করার চেষ্টা করেন মিন্টু।

তিনি কান্না জড়িত কন্ঠে আরো বলেন, ২০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে কেউ না থাকায় মিন্টু তার সহযোগী মৃত খালেক মন্ডলের ছেলে ইদ্রিস আলীকে সঙ্গে নিয়ে আমার ঘরে ঢুকে পুনরায় জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। এসময় তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসে।লোকজনের উপস্থিতি টের পেয়ে মিন্টু পালিয়ে যায়। পরে এ ব্যাপারে থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে ওই গৃহবধূ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আহবান জানিয়েছেন।অভিযুক্ত এএসআই মিনহাজ উদ্দিন মিন্টু বর্তমানে সিলেটে মেট্রোপলিটন পুলিশে কমরত।

সংবাদ সম্মেলনে ধর্ষিতা নারীর সঙ্গে স্বামী জয়নাল আবেদীন, স্বামীর বড় ভাই জসিম উদ্দিন এবং প্রতিবেশি হারুন অর রশিদ উপস্থিত ছিলেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন বলেন, এএসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে একটি অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্ত শুরু হয়েছে।মামলাটি রুজুর প্রক্রিয়া চলছে বলে তিনি জানিয়েছেন।

অভিযুক্ত পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) মিনহাজ উদ্দিন মিন্টু জানিয়েছেন, ঘটনাটি সাজানো একটি ষড়যন্ত্র। তার মান সম্মান হেয় প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন বলে ও দাবি করেন তিনি।

ইউএ/পিএম


 

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71