বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭
বৃহঃস্পতিবার, ৪ঠা কার্তিক ১৪২৪
সর্বশেষ
 
 
ইনজুরি থেকেই অবসরে কিসওয়েটার
প্রকাশ: ০৮:২০ pm ০৫-০৬-২০১৫ হালনাগাদ: ০৮:২০ pm ০৫-০৬-২০১৫
 
 
 


ক্রীড়া ডেস্ক : সামারসেট ও ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্রেইগ কিসওয়েটার নিজের চোখের ইনজুরির কারণে অবসর ঘোষণা দিয়েছেন। গেল জুলাই মাসে নরথান্টসের বিপক্ষে ব্যাট করার সময় নাক ও চোখে আঘাত পান। সেই আঘাত থেকে সেরে উঠলেও আর ক্রিকেট খেলার সাহস করছেন না। কারণ, তিনি চোখে আগেরমতো দেখতে পান না। তাই অবসর গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন।

২৭ বছর বয়সী কিসওয়েটার ইংল্যান্ডের হয়ে ৪৬টি ওয়ানডে ও ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ২০১৩ সালের জানুয়ারি মাসে তিনি সবশেষ ইংল্যান্ডের হয়ে মাঠে নেমেছিলেন। ২০১০ সালে বাংলাদেশের বিপক্ষে তার ওয়ানডে অভিষেক হয়েছিল।

অবসর ঘোষণার বিষয়ে তিনি বলেন, ‘আমি আসলে এটার জন্য মানসিকভাবে প্রস্তুত ছিলাম। কারণ, আমি জানি কখনোই আর আগের সেই খেলোয়াড় হতে পারব না। নানান উত্থান-পতনে গড়া ভয়ঙ্কর একটা ক্যারিয়ার ছিল আমার। আমি এখানেই আমার ক্যারিয়ারের ইতি টানতে চাচ্ছি। এতে আমার কোনো অনুশোচনা নেই।’

গেল বছরের জুলাই মাসে নরথান্টসের বিপক্ষে ব্যাট করার সময় হেলমেটের গ্রিলের ফাঁক গলে বল তার নাক ও চোখে আঘাত করে। এই আঘাতের কারণে তিনি চোখে ঠিকমতো দেখতে পাচ্ছিলেন না। মূলত সে কারণেই অবসর নিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার বংশদ্ভূত ক্রেইগ ক্রিসওয়েটার ৪৬ ওয়ানডে ম্যাচে ১ হাজার ৫৪ রান করেছেন। যেখানে তার একটি শতক ও ৫টি অর্ধশতক রয়েছে। ২৫টি টি-টোয়েন্টি ম্যাচে করেছেন ৫২৬ রান। ৩টি অর্ধশতক থাকলেও কোনো শতক নেই। সর্বোচ্চ স্কোর ৬৩।

এইবেলা ডটকম/আমির/ এটি/ ইএস
 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71