মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি ২০১৭
মঙ্গলবার, ১৬ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
বগুড়ার শেরপুরে
ইউপি সচিবকে লাঞ্ছিত করায় ইউপি সদস্যের মুচলেকায় মুক্তি
প্রকাশ: ০৫:০৭ am ১১-০১-২০১৭ হালনাগাদ: ০৫:০৭ am ১১-০১-২০১৭
 
 
 


বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরের ভবানীপুর ইউনিয়ন সচিবকে লাঞ্ছিতের ঘটনায় উপজেলা ইউপি সচিব এসোশিয়েশনের অভিযোগের ভিত্তিতে  ইউপি সদস্যকে ইমরুল হাসানকে  বুধবার(১১ জানুয়ারী) থানা পুলিশ আটক করে ।

এ ঘটনায় উপজেলা নির্বাহি অফিসারের উপস্থিতিতে দুপুরে সকল ইউপি সচিব ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের রুদ্ধদার বৈঠকে মুচেলিকার মাধ্যমে ক্ষমা চেয়ে মুক্তি পায় ওই ইউপি সদস্য।

জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের অনুকুলে বরাদ্দকৃত ভিজিডি কার্ডের বিপরীতে অর্থ আদায়ের অভিযোগে গত ৮ জানুয়ারী রোববার বেলা ১১টার দিকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তদন্ত করতে যায়।

এ সময় ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ইমরুল হাসান উল্লেখিত বিষয়ের তদন্তের জন্য তাকে না বলার অপরাধে ক্ষিপ্ত হয়ে ইউপি সচিব আব্দুস সালামকে অকথ্য ভাষায় গালিগালাজ ও টেবিলের উপরে রাখা কাঁচি দিয়ে আঘাত করে। এ ঘটনায় ওই ইউপি সচিব আব্দুস সালাম সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও  পরে উপজেলা ইউপি সচিব এসোশিয়েশনের কাছে অভিযোগ করলে বিষয়টি উপজেলা নির্বাহি অফিসার আমলে নেয়।

এর প্রেক্ষিতে বুধবার(১১ জানুয়ারী) দুপুর ১টার দিকে থানা পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক(এএসআই) ইকবাল হোসেন ওই ইউপি সদস্য ইমরুল হাসান আটক করে নিয়ে আসে। তারপর বেলা ২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহানের উপস্থিতিতে তার কার্যালয়ে থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান, পুলিশ পরিদর্শক(তদন্ত) বুলবুল ইসলাম, ইউপি সচিব এসোশিয়েশনের নেতৃবৃন্দ আব্দুল্লাহ আল মোমিন, সাজেদুল ইসলাম,হাতেমুজ্জামান, আব্দুস সালাম, ইকবাল হোসেন দুলাল এবং ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখরা রুদ্ধদার বৈঠক করে। এতে ওই ইউপি সদস্য ইমরুল হাসান ভবিষ্যতের জন্য সতর্ক করে মুচেলিকা নিয়ে এবং ক্ষমার মাধ্যমে তাকে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

এইবেলাডটকম/দীপক/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71