বুধবার, ১৫ জুলাই ২০২০
বুধবার, ৩১শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
ইঁদুরের ভয়ে বিমানের জরুরি অবতরণ!
প্রকাশ: ১১:৩৫ pm ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ১১:৩৫ pm ১৭-০৪-২০১৬
 
 
 


প্রতিবেশী ডেস্ক: আমরা সন্ত্রাসী হামলার হুমকি, বোর্ডে সম্ভাব্য থাকার আশঙ্কা, প্রতিকূল আবহাওয়াসহ নানা কারণে বিমানের জরুরি অবতরণের কথা শুনে থাকি।

তাই বলে বিমানে ইঁদুর আছে এই ভয়ে জরুরি অবতরণ!

ঘটনাটি ঘটেছে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটের ক্ষেত্রে। গত শনিবার সকালে বোয়িং ৭৮৭ বিমানটি মেলবোর্ন থেকে রওনা হয় দিল্লির উদ্দেশে। ভারতীয় সময় সকাল ৬টায় বিমানটি মেলবোর্ন ছাড়ে।

সবকিছু ঠিকঠাক মতোই যাচ্ছিল। উড্ডয়নের প্রায় ঘণ্টা ছয়েক হঠাৎ দেখা যায় বিমানে একটি ইঁদুর!  এরপরই বিমানটিকে সিঙ্গাপুরে জরুরি অবতরণ করতে বাধ্য হন এর পাইলট। পরে যাত্রীদের জন্য বিকল্প ব্যবস্থা করে দিতে হয় এয়ার ইন্ডিয়াকে।

জানা গেছে, চলতি মাসে এই নিয়ে তিন তিনবার ইঁদুর পাওয়া যায় এয়ার ইন্ডিয়ার বিমানে। সুগন্ধ ছড়িয়ে, ইঁদুর ধরার ফাঁদ পেতেও কোনো লাভ হচ্ছে না।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, প্রায় দুই সপ্তাহ আগে প্রথমবার ইঁদুর দেখা যায় বিমানে। তখন বিমানটি বার্মিংহাম থেকে দিল্লি আসছিল। এরপর ১১ এপ্রিল ফ্রাঙ্কফুর্ট যাওয়ার বিমানে ধরা পড়ে ইঁদুর। সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে অন্য বিমানে যাওয়ার ব্যবস্থা করে দেওয়া হয়। আশ্চর্যজনক হলেও সত্যি যে তিনবারই একই বিমানে দেখা গেছে ইঁদুর। তবে এয়ার ইন্ডিয়া নিশ্চিত করে বলতে পারেনি একই ইঁদুরই তিনবার দেখা গেছে কিনা।

ইঁদুর নিয়ে বেশ বিপাকেই পড়েছে এয়ার ইন্ডিয়া। এতে  লাভের বদলে লোকসানে পড়ার শঙ্কায় পড়েছে এয়ারলাইন্সটি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এইবেলাডটকম/পিসি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71