শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০
শুক্রবার, ১৩ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
আভা ও উদ্দীপন হেলথকেয়ারের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর
প্রকাশ: ১১:০৩ pm ১৩-১১-২০২০ হালনাগাদ: ১১:০৩ pm ১৩-১১-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আভা (AVA-Association for Social Advancement) ফরিদপুর জেলায় কর্মরত একটি এনজিও। আভা’র ১২,০০০ সদস্য ও কর্মীদের স্বাস্থ্য সুরক্ষাসেবা নিয়ে চুক্তি স্বাক্ষর করেছেন উদ্দীপন হেলথকেয়ারের সাথে।
এই চুক্তির মাধ্যমে আভা’র সকল কর্মী ও সদস্য মাসিক মাত্র ১১২ টাকার বিনিময়ে আভা’র শাখা অফিসে বসেই পাচ্ছেন ইসিজিসহ ১,৮০০ টাকা মুল্যের একটি বাৎসরিক স্বাস্থ্য চেক-আপ। সঙ্গে একজন মেডিসিন চিকিৎসকের পরামর্শ।  সারাবছর ধরে অসুস্থ্য হলে একটি রোগের জন্য বছরে ৩ বার ১০,০০০/ (দশ হাজার) টাকার হাসপাতাল বিল সুবিধা- এই সুবিধা মাল্টিপল রোগের জন্য প্রযোজ্য। ১৮টা জটিল রোগের জন্য এককালীন ২৫,০০০/ (পঁচিশ হাজার) টাকার আর্থিক সাপোর্ট।

এছাড়া যেকোন কর্মী বা সদস্য দুর্ঘটনায় মারা গেছে ১০০,০০০/ (এক লক্ষ) টাকার আর্থিক সাপোর্ট, দুর্ঘটনায় পঙ্গু হয়ে গেলে ৫০,০০০/(পঞ্চাশ হাজার) টাকার এবং স্বাভাবিক মৃত্যু হলে ৫০,০০০/(পঞ্চাশ হাজার) টাকার আর্থিক সাপোর্ট।

উদ্দীপন হেলথকেয়ার আভা’র প্রতি ৬,০০০ (ছয় হাজার) সদস্য ও কর্মীর জন্য একজন করে মেডিকেল অফিসার নিয়োগ দিবে যারা আভা’র প্রতি ব্রাঞ্চে ব্রাঞ্চে গিয়ে সদস্য ও কর্মীদের স্বাস্থ্য সেবা ও পরামর্শ দিবে এবং অফিসের পরেও টেলিমেডিসিনের  ভিডিও কলের মাধ্যমে চিকিৎসা পরামর্শ দিবে।

এই চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আভা’র নির্বাহী পরিচালক সুরেশ চন্দ্র হালদার ও উদ্দীপন হেলথকেয়ারের প্রজেক্ট চিফ অলোক কুমার বিশ্বাস সঙ্গে দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71