মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ ১৪২৯
সর্বশেষ
 
 
আওয়ামী লীগ জোটেও নাই, বিএনপির সাথেও নাই:চুন্নু
প্রকাশ: ১২:০৩ pm ০৩-০৯-২০২২ হালনাগাদ: ১২:০৩ pm ০৩-০৯-২০২২
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে আমাদের রাজনৈতিক আদর্শের কোনো মিল নাই। আমরা রাষ্ট্রধর্ম ইসলামে বিশ্বাসী, তারা ধর্ম নিরপেক্ষতায়। অনেক সময় যুদ্ধক্ষেত্রে কৌশলগত কারণে পিছিয়ে আসতে হয়। আমরা সাংগঠনিকভাবে শক্তি অর্জনের লক্ষ্যে ঠিক তেমনি আমরা আওয়ামী লীগের সঙ্গে আঁতাত করে চলছি। আমরা আওয়ামী লীগ জোটেও নাই, বিএনপির সাথেও নাই। আমরা একা। ভবিষ্যত বলে দেবে আমরা কী করব।

বুধবার বুধবার রাজধানী রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সেমিনার হলে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমাদের পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশের প্রখ্যাত পীর মাশায়েখ আলেম ওলামাদের সঙ্গে কথা বলে ইসলামের সেবা করার জন্য অনেক প্রদক্ষেপ গ্রহণ করেছিলেন। তৎকালীন ধর্মমন্ত্রী প্রয়াত মাওলানা আব্দুল মান্নানের নেতৃত্বে গঠিত জমিয়তুল মোদারেছিনের মাধ্যমে মাদরাসা শিক্ষকদের জন্য সরকারিভাবে আর্থিক অনুদানের ব্যবস্থা করেছিলেন। যা পূর্ববর্তী সরকারের আমলে একেবারেই ছিল না।

তিনি আরও বলেন, নয় বছর দেশ চালিয়েছি। আমাদের যথেষ্ট অভিজ্ঞতা আছে দেশ পরিচালনার। সমমনাদের সমর্থন নিয়ে আমরা এককভাবেই ক্ষমতায় যাব ইনশাআল্লাহ। আওয়ামী লীগ ও বিএনপির যে অবস্থা তাতে আমরা যদি ৪০টি সিটও পাই তাহলে খবর আছে। দেশে ৫ কোটি মানুষ বেকার। দেশের মানুষ ভালো নেই।

মুজিবুল হক চুন্নু বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই, ইসলামের জন্য কাজ করতে চাই। আমাদের ওপর আস্থা রাখতে পারেন। জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান জিএম কাদের একজন শিক্ষিত, সৎ ও সাহসী ব্যক্তি। তিনি নামাজি ও সেই সঙ্গে একজন আধুনিক চিন্তার মানুষ। একটি সুশৃঙ্খল সম্মেলন আয়োজন করায় জাতীয় ওলামা পার্টিকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ইসলামের জন্য অনেক কাজ করে গেছেন।

জাতীয় ওলামা পার্টি ঢাকা দক্ষিণের আহ্বায়ক মাও আব্দুর রবের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঞা, আলমগীর সিকদার লোটন, মোস্তফা আল মাহমুদ, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, শেখ মো. আলমগীর, জাহাঙ্গীর আলম পাঠান, কেন্দ্রীয় নেতা বেলাল হোসেন, লিয়াকত হোসেন চাকলাদার, মিজানুর রহমান মিরু।

সম্মেলনে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হিসেবে মাওলানা আব্দুর রব ও সাধারণ সম্পাদক হিসেবে এমএ সালাম এবং ঢাকা মহানগর উত্তরের সভাপতি হিসেবে মাওলানা এরশাদ উল্লাহ আকমল ও সাধারণ সম্পাদক হিসেবে ডা. ইফতেকার আহমেদের নাম ঘোষণা করা হয়।

কেএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71