সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
সোমবার, ১৫ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
অভয়নগরে উন্নয়ন মেলার সমাপ্তি  
প্রকাশ: ০২:১৪ am ১২-০১-২০১৭ হালনাগাদ: ০২:১৪ am ১২-০১-২০১৭
 
 
 


অভয়নগর প্রতিনিধি : অভয়নগর উপজেলার উপজেলা প্রশাসনের আয়োজনে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি হয়েছে।

গতকাল বুধবার মেলার সমাপনী দিন উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্ত্বরে বিকাল সাড়ে ৪ টায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসির উদ্দীন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরল হক মোল্যা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইমাদ উদ্দিন, নওয়াপাড়া কলেজের অধ্যক্ষ রবিউল হাসান ও সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শিরিনা বেগম।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ পল্লব কুমার দত্ত ও পিআইও রিজিবুল ইসলামের সঞ্চালনায় জাতীয় রাজস্ব বোর্ড, আভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও অর্থ মন্ত্রণালয় এর আয়োজনে স্কুল ও কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে কুইজ প্রতিযোগীতার বিজয়ী নওয়াপাড়া কলেজ, কম্পিউটার লিটল জুয়েলস স্কুল ও নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগীতার বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কৃত এবং উন্নয়ন মেলার ধারাবাহিক সংবাদ প্রকাশের জন্য মিডিয়া সেন্টারের সাংবাদিক দৈনিক যায়যায়দিন অভয়নগর সংবাদদাতা ও দৈনিক নওয়াপাড়ার চীফ রিপোর্টার মাসুদ তাজকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এইবেলাডটকম/আলাউদ্দিন/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71